• সকাল ১১:২৮ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
সোনারগাঁয়ে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা এসপি হারুন অর রশিদের

সোনারগাঁয়ে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা এসপি হারুন অর রশিদের

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ মাদক, সন্ত্রাস আর চাঁদাবাজির সাথে জড়িতদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করে নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন, এ সকল কাজে যদি কেউ জড়িত থাকে আপনারা স্থানীয় পুলিশ প্রশাসনকে জানাবেন, তাৎক্ষনিক ব্যাবস্থা নেয়া হবে। এ ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবেনা, এমনকি সরকারী দলেরও যদি কেউ যুক্ত থাকেন তার ব্যাপারেও জিরো টলারেন্স থাকবে। প্রজন্ম সোনারগাঁ এর সভাপতি ও সুপ্রিম কোর্টের আইনজীবী ড. সেলিনা আক্তারের উদ্যোগে এলাকার এতিম, দুস্থ, প্রতিবন্ধী ও মুক্তিযোদ্ধাদের সন্মানে ইফতারপূর্ব এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আমি এ ধরনের সামাজিক সংগঠন ও এর উদ্যোক্তাদের স্বাগত জানাই, যারা সমাজের কল্যানের জন্য কাজ করে। এ সময় তিনি প্রজন্ম সোনারগাঁও এর যেকোন জনহিতকর কর্মসূচিতে তার পক্ষ থেকে সার্বিক সহায়তারও আশ্বাস দেন।

বিশেষ অতিথির মধ্যে বক্তব্যে করেন নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেন, আমরা নারায়নগঞ্জের অতীত ঐতিহ্য ফিরিয়ে আনতে চাই। এজন্য সন্ত্রাসী ও তাদের গডফাদারদের আমরা সামাজিকভাবে প্রতিহত করব। বর্তমান সরকারের আমলে নারায়ণগঞ্জ জেলা অন্য যেকোন সময়ের চেয়ে ভাল আর এটি সম্ভব হয়েছে পুলিশ প্রশাসনের সহযোগিতায়। জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সন্ত্রাস ও চাদাবাজদের বিরুদ্ধে গৃহীত পুলিশের সকল পদেক্ষেপকে স্বাগত জানান তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ মোল্লা বাদশা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গনী, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সাজু সাহা, সোনারগাঁও প্রেস ক্লাবের সেক্রেটারি আল আমিন তুষার, সোনারগাঁ সংঘের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ গিয়াস উদ্দিন, সোনারগাঁও বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আশরাফুর জামান অপু হোসেন, সোনারগাঁও জি আর কলেজের অধ্যক্ষ সুলতান মিয়া, প্রজন্ম সোনারগাঁ এর সাধারন সম্পাদক রবিউল হুসাইনসহ স্থানীয় রাজনীতিক, সংবাদিক, শিক্ষক ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ। ইফতারের পূর্বে মুনাজাত পরিচালনা করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. মোঃ রেজাউল হোসাইন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution